ঈদের জামাতে নামাজরত অবস্থায় ভাইয়ের মৃত্যু, খবর শুনে মারা গেলেন বোনও

ফেনীর সোনাগাজীতে ঈদের নামাজে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন আব্দুর রহিম নামে এক মুসল্লি। আব্দুর রহিমের মারা যাওয়ার খবর শুনে হাসপাতালে চিকিৎসাধীন মারা যান তার ছোট বোন হাজেরা আক্তার।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের বায়তুল আমান জামে মসজিদে এ ঘটনা ঘটে।

আব্দুর রহিম চরচান্দিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বধূ ব্যাপারি বাড়ির বাসিন্দা ও মসজিদের কোষাধ্যক্ষের দায়িত্বে ছিলেন।

স্থানীয়রা জানায়, ঈদুল ফিতরের নামাজ পড়তে গিয়েছিলেন আব্দুর রহিম। প্রথম রাকাতের পর দ্বিতীয় রাকাতের রুকুতে গেলে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ে যান। তখনই মারা যান তিনি। এ খবর শুনে হাসপাতালে মারা যান তার ছোট বোন।

আব্দুর রহিমের বড় ভাই আবদুল হক বলেন, আমি নামাজে ভাইয়ের পেছনের কাতারে ছিলাম। নামাজের দ্বিতীয় রাকাতের সময় হঠাৎ পড়ে যাওয়ার পর তিনি মারা যান। তিনি বেশকিছু দিন থেকে হৃদরোগে ভুগছিলেন। বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। প্রতিবেশী আব্দুল ওহাব সওদাগর বলেন, ভাই আব্দুর রহিমের মৃত্যুর পর হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ছোট বোন হাজেরা আক্তার রাত সাড়ে ৮টার দিকে মারা গেছেন। রাত ১টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। ভাইবোনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।