পর্দায় বাবা-মেয়ের চরিত্র থেকে প্রেমিক-প্রেমিকা!

ওপার বাংলার ধারাবাহিক ‘পুণ্যিপুকুরে’ বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য ও আয়েশা ভট্টাচার্য। তবে সম্প্রতি সময়ে অসম এই জুটিরই প্রেমের খবর ছড়িয়েছে টলিউড পাড়ায়।

কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টোরাজ, দোলন রায়-দীপঙ্কর দাসের পর কি তাহলে আরও এক ‘বিতর্কিত বিয়ে’ আসতে চলেছে সামনে? ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনকে দেওয়া সাক্ষাৎকারে এমন প্রশ্ন শুনেই হেসে ফেললেন আয়েশা।

বললেন, ‘প্রেম করছি না, অম্বরীশদার প্রেমিকার চরিত্রে অভিনয় করছি।’ অভিনেত্রী পরিষ্কার করলেন, ‘আমরা প্রেম করছি না। তবে একসঙ্গে একটি সিনেমা করছি। যেখানে অম্বরীশকে আমার প্রেমিকের চরিত্রে দেখা যাবে। পর্দায় অসমবয়সী প্রেম দেখতে পাবেন দর্শকরা, বাস্তবে নয় (হাসি)।

পর্দায় নিজেদের জুটি প্রসঙ্গে আয়েশা বলেন, ‘আমার আর অম্বরীশদার চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ। দুজনের চরিত্রই ভীষণ মজার। বেশ কয়েকমাস আগেই শ্যুট শেষ হয়েছে আমাদের। আমাদের দুজনের অসমবয়সের যে সম্পর্ক, তা খুব সুন্দরভাবে প্রস্ফুটিত করা হয়েছে গোটা সিনেমায়। দর্শকদের ভালো লাগবে। দেখতে খুব সুন্দর লাগবে। অম্বরীশদা এর আগেও মজার চরিত্রে অভিনয় করেছেন, কিন্তু এবারের চরিত্রটি একেবারে নতুন ধরনের।’

ছবির নাম ব্যুমেরাং। যেখানে ভূমিকায় থাকবেন অভিনেতা জিৎ ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র। আরও অভিনয় করছেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং সৌরভ দাস। আগামী ১০ মে মুক্তি পেতে পারে এই সিনেমা।