জায়েদ খানকে ‘কপি’ করলেন ভক্ত, নজরে পড়তেই আনন্দিত নায়ক

কয়েক বছর আগে ‘সোনার চর’ সিনেমার শুটিং করেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। জাহিদ হোসেনের পরিচালনায় নির্মিত এ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আসন্ন ঈদে। ইতোমধ্যে সেন্সর ছাড়পত্রও পেয়েছে। সিনেমাটি মুক্তির মাধ্যমে দীর্ঘ ছয় বছর পর প্রেক্ষাগৃহে হাজির হতে যাচ্ছেন নায়ক জায়েদ খান।

বছরয় দুয়েক আগেই সিনেমাটির একটি দৃশ্যের শুটিং হয়েছিল পিরোজপুরের কালিগঙ্গা নদীতে। নদীটিতে কুমির রয়েছে জানার পরও তাতে লাফ দিয়েছিলেন তিনি। এ নিয়ে ওই সময় চর্চাও কম হয়নি। এমনকী নদীর চরে কাঁদায় অভিনেতার শুয়ে থাকার একটি ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এবার ‘সোনার চর’ সিনেমা মুক্তির খবরে নতুন করে আলোচনায় এসেছে সেই ছবিটি। সম্প্রতি জায়েদ খানের এক ভক্ত ছবিটি একইভাবে কপি করেছেন। যা ছড়িয়ে পড়েছে সোশ্যালে। ছবিতে দেখা যায় এক ভক্ত অভিনেতার মতো হুবহু নদীর চরে কাঁদায় শুয়ে আছেন। সেই ছবি ফেসবুকে ছড়িয়ে পড়তেই নজর কেড়েছে আলোচিত এ নায়কের।

জায়েদ খান ছবিটি ফেসবুকে নিজের ওয়ালে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে যে কপি করেছে তাকে হয়ত আমি চিনি না। কিন্তু তার এ চেষ্টা আমাকে আনন্দিত করেছে। হলে এসে ঈদে সবাই দেখবেন “সোনার চর”…।’