‘সেলিম আমার খারাপ ভিডিও করেছে, বিয়ে করতেই হবে’

পাবনার ঈশ্বরদীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুদিন ধনে অবস্থান করছেন এক তরুণী (২২)। বিয়ে না করলে আ ত্ম হ ত্যা র হুমকি দিয়েছেন তিনি।

‘সেলিম আমার খারাপ ভিডিও করেছে, বিয়ে করতেই হবে’

রোববার (২৪ মার্চ) থেকে ঈশ্বরদী পৌর শহরের মশুরিয়াপাড়ার আব্দুল গফুরের ছেলে সেলিম রেজার বাড়িতে অবস্থান করছেন ওই তরুণী।

স্থানীয় সূত্রে জানা যায়, সেলিম রেজার সঙ্গে ওই তরুণীর ফেসবুকে পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে ঢাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। বিয়ে করবেন আশ্বাস দিলেও সেলিম রেজা তাকে বিয়ে করেননি। দুদিন আগে সেলিম রেজা বিয়ে করছেন খবর শুনে ওই তরুণী তার বাড়িতে অবস্থান নিয়েছেন।

ভুক্তভোগী তরুণী বলেন, ‘সেলিম আমার সঙ্গে প্রতারণা করে আমাকে নিঃস্ব করে দিয়েছে। সে এখন অন্য জায়গায় বিয়ে করবে এটি মেনে নেবো না। আমাকে তাকে বিয়ে করতে হবে—এটাই শেষ কথা। বিয়ে না করলে আমার মরণ ছাড়া আর কোনো উপায় নেই।’

তিনি আরও বলেন, ‘সেলিম আমার সঙ্গে খারাপ খারাপ ভিডিও করেছে। সেগুলো দেখিয়ে আমাকে ব্ল্যাকমেল করেছে। সে তিন লাখ টাকা আমার কাছ থেকে নিয়েছে। এখন আমি সর্বস্বান্ত।’

এ বিষয়ে অভিযুক্ত সেলিম রেজার সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া গেছে। পলাতক থাকায় বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। পরিবারের পক্ষ থেকেও সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি কেউ। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই মেয়েকে তারা মেনে নেবে না।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।