আম্বানির ছেলের বিয়েতে যে দামি উপহার দিলেন শাহরুখ-সালমান

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়েতে হাজির ছিলেন বলিউড-হলিউডসহ দেশীয় ও আন্তর্জাতিক অঙ্গনের সব খ্যাতনামা ব্যক্তিরা। রাজকীয় এক আয়োজনে সম্পন্ন হয়েছে প্রি ওয়েটিং অনুষ্ঠান।

গুজরাটের জামনগরে আয়োজিত প্রি ওয়েডিং অনুষ্ঠানে হাজির ছিলেন বিল গেটস থেকে শুরু করে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। শচীন থেকে শুরু করে ক্রিকেটের সব মহাতারকা। রিহানা থেকে শুরু করে বলিউডের খ্যাতনামা তারকারা। যেখানে আলো ছড়িয়েছেন শাহরুখ, সালমান, আমির, রণবীররাও।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ ইন্ডিয়ার এক প্রতিবেদন অনুসারে, অনন্ত আম্বানির বিয়েতে মার্সিডিজ বেঞ্জের একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন শাহরুখ। যেটির মূল্য প্রায় সাড়ে ৫ কোটি রুপি।

অন্যদিকে বলিউড ভাইজান সালমান খান উপহার দিয়েছেন দামি এক ঘড়ি। যেটা শুধু মাত্র অনন্ত আম্বানির জন্য অর্ডার করে তৈরি করা হয়েছে। এছাড়াও অনন্তর স্ত্রী রাধিকার জন্যও ডায়মন্ডের কানের দুল উপহার দিয়েছেন সালমান।

এদিকে আম্বানি পরিবারের এই মহোৎসব ঘিরে ভারত তথা বিশ্বব্যাপী উন্মাদনার শেষ নেই। তিন দিনব্যাপী অনুষ্ঠিত হওয়া এই প্রাক-বিবাহের আয়োজনটি এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিয়ের খেতাব জিতে নিয়েছে।

প্রায় এক হাজার কোটি রুপি খরচ করে আয়োজন করা হয়েছে আম্বানিপুত্র অনন্ত ও রাধিকা মার্চেন্টের বিয়ের। যে আয়োজনে বাঘা বাঘা সব তারকা ব্যক্তিত্ব হাজির ছিলেন। আম্বানির বিয়েবাড়িতে এক মঞ্চে নাচতে দেখা গেছে শাহরুখ, সালমান ও আমির খানকে। একসঙ্গে উদযাপন করতে দেখা গেছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়াকে। সুরের তালে সবাইকে বিমোহিত করেছেন অরিজিৎ-শ্রেয়া ঘোষাল। মঞ্চ মাতিয়ে গেছেন বিশ্বের সবচেয়ে দামি পপতারকা রিহানা। দক্ষিণের তারকারাও মাতিয়েছেন আম্বানির মঞ্চ। সব মিলিয়ে যেন তারার হাট বসেছিল গুজরাটের জামনগরে। এ বছর জুলাই মাসের ১২ তারিখে হবে মূল বিয়ের আয়োজন। তখন ধর্মীয় রীতিতে সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি।