গরুর লেজ রান্না করে এলাকায় বিতরণ, তা এখন নেট-দুনিয়ায় ভাইরাল (ভিডিও)

ভিডিও লিংক নিচে দেয়া আছেঃ

বর্তমান যুগ তথ্য-প্রযুক্তি ও ইন্টারনেটের যুগ। এই প্রযুক্তির বা ইন্টারনেটের যুগে কোথাও কিছু হলে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরে সারা বিশ্বে।

আমাদের আশে পাশে প্রতিদিন অনেক ঘটনা ঘটে থাকে । আজকের এই ইন্টারনেটের সহজলভ্যতার কারণে সোশ্যাল মিডিয়ার কল্যানে আমাদের চারপাশে এমন অনেক কিছুই দেখে থাকি যা আমাদের জন্য ব্যাপক বিনোদনের, দুঃখের বা শিক্ষনীয় হয়ে থাকে ।

তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় মধ্যম হচ্ছে সোশ্যাল মিডিয়া বিশেষ করে ফেইসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম । যাদের কল্যাণে পৃথিবীর কোথায় কি হচ্ছে তা আমরা মুহূর্তের মধ্যে জানতে পারি।

এমনি একটি ঘটনা নিয়ে হাজির হয়েছে আপনাদের মাঝে। যে ঘটনাটি এখন ভাইরাল ইন্টারনেট দুনিয়া। সেই ঘটনার ভিডিওটা রয়েছে এখন সবার মোবাইলে।

ভিডিওটাতে দেখা যায় যে চার বৃদ্ধ অনেক গুলো গরুর লেজ রান্না করে এবং নিজেরা খাওয়ার পর বাকি অংশ বিতরণ করে দেন। গরুর লেজ আমরা সাধারণত খাই না আর সেই লেজ তারা রান্না করে এলাকার গরিবদের মাঝে বিতরণ করলেন।

তাদের এই কাজ দেখে সবাই প্রশংসা করছে।তাদের এই সকল কাজকে কেউ একজন মোবাইলে ভিডিও ধারন করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। আর সেই ভিডিও এখন নেট- দুনিয়ায় ভাইরাল।

আর সেই ভাইরাল ভিডিওটা আপনাদেরকে একটু বিনোদন দেওয়ার জন্য নিয়ে এলাম। ভিডিওটা দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

ভিডিওর লিংকঃ https://youtu.be/ju4CTwzKqD4