আবারও বলিউড অভিনেতার সঙ্গে অন্তরঙ্গ জয়া রইলো ভিডিও সহ বিস্তারিত

ভিডিও লিংক নিচে দেয়া হলোঃ

পর্দায় চরিত্র ফুটিয়ে তুলতে এক চুলও ছাড় দিতে নারাজ জয়া আহসান। আর সেকারণে দক্ষ অভিনেত্রী হিসেবে বাংলাদেশ-ভারতে সুনাম রয়েছে তার।
তবে জয়া যে চরিত্রের প্রয়োজনে খোলামেলা চরিত্রে অভিনয় করবেন, সেটা হয়ত ভাবতে পারেন না অনেকে। তাই অনুরাগীরা যখন এসব দৃশ্যে তার উপস্থিতি দেখেন, তখন খানিকটা অবাক হন।

জয়া মূলত ভারতীয় সিনেমাগুলোতে খোলামেলা অভিনয় করছেন। শুরুটা হয়েছিল ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘রাজকাহিনী’ সিনেমার মাধ্যমে। সৃজিত মুখার্জী নির্মিত এই সিনেমায় রুদ্রনীল ঘোষের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে তাকে। তখন সেটি নিয়ে এপার বাংলায় সমালোচনা মুখোমুখি হয়েছিলেন তিনি। কয়েকমাস আগে মুক্তি পাওয়া ‘দশম অবতার’ ছবিতে অনির্বাণ ভট্টাচার্যর ঠোঁটে চুমু দিয়ে ফের সমালোচনার মুখে পড়েন জয়া।

যদিও এ অভিনেত্রী সেসবে কান দেননি, বরং অনির্বাণের জন্মদিনে উপহার হিসেবে মন থেকে চুমু দেওয়ার ইচ্ছার কথাও জানান তিনি। এর ফলে তাদের মধ্যে শুরু হয় প্রেমের গুঞ্জন।এদিকে ‘কড়ক সিং’ নামে একটি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন জয়া আহসান। এটি জি-ফাইভে মুক্তি পাবে ৮ ডিসেম্বর।ইতোমধ্যে ছবির ট্রেলার অবমু্ক্ত করা হয়েছে। দুই মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারে কয়েকবার জয়ার উপস্থিতি ছিল।

তবে দর্শকের চোখ আটকেছে একটি দৃশ্যে, যেখানে সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে বিছানায় অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে তাকে।তবে এই শয্যাদৃশ্যে তেমন একটা সমালোচনার মুখে পড়েননি জয়া। ভিডিওর মন্তব্যের ঘরে প্রশংসাসূচক বাক্যই লিখছেন দুই বাংলার অনুরাগীরা। তবে কিছুটা ব্যতিক্রমও আছে। অনেকে তাকে কটাক্ষ করছেন। ছবির ট্রেলার ফেসবুকে শেয়ার করেছেন জয়া। ক্যাপশনে লিখেছেন, ‘একটি ঘটনা, চারটি গল্প, একটি অস্পষ্ট সত্য। কড়ক সিং কি তার সত্যটা খুঁজে বের করতে পারবে?

জানা গেছে, এতে জয়ার চরিত্রের নাম ন্যায়না। ছবির চরিত্র কড়ক সিংয়ের (পঙ্কজ ত্রিপাঠী) প্রেমিকা তিনি।রহস্য আর সাসপেন্সে ভরপুর থ্রিলার গল্পের সিনেমা ‘কড়ক সিং’। অ্যামনেশিয়ায় আক্রান্ত এক শ্রীবাস্তব নামক এক চরিত্রের সংকটময় জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। এই চরিত্রটি অতীতের সব ঘটনা ভুলে গেছে। ভুলে যাওয়া ছোট ছোট স্মৃতি একত্র করার চেষ্টা করতে থাকে সে।

একপর্যায়ে শ্রীবাস্তব আবিষ্কার করে, বিরাট এক অর্থনৈতিক অপকর্মের পেছনের সত্য। ভারতের খ্যাতিমান নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী নির্মাণ করেছেন সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন ‘দিল বেচারা’ খ্যাত অভিনেত্রী সঞ্জনা সাংঘী ও মালয়ালম অভিনেত্রী পার্বতী। ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পাবে এই ছবি।

ভিডিও লিংকঃ https://tinyurl.com/mwdtukem