বাড়ি ফিরলেন প্রবাসী ৩ ভাই হেলিকপ্টারে তাদেরকে দেখতে এলাকায় উচ্ছ্বাস(ভিডিও)

ভিডিও লিংক নিচে দেয়া আছেঃ

ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের গড়িয়ালা গ্রামের রস্তম আলীর ছেলে সাব্বির, ভদু বিশ্বাসের ছেলে সারোয়ার ও আব্দুল গফুরের ছেলে হারুন। সম্পর্কে চাচাতো ও ফুফাতো এই তিন ভাই একসঙ্গে থাকেন সৌদি আরবে। দীর্ঘদিন পর বাড়িতে আসার পরিকল্পনা করেন তারা। তাই সিদ্ধান্ত নেন হেলিকপ্টারে বাড়ি ফেরা।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর ২টার দিকে তিন ভাইকে বহনকারী হেলিকপ্টারটি ঝিনাইদহ সদর উপজেলার গড়িয়ালা গ্রামের মাঠে অবতরণ করে। এর আগে সৌদি থেকে মঙ্গলবার তারা ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

এ সময় প্রবাসী তিনজনের বাবা-মা ও আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন। হেলিকপ্টারে তাদের অবতরণ দেখতে মাঠে শত শত মানুষ ভিড় জমান। এ সময় প্রবাসী তিন ভাইকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এলাকাবাসী ও পরিবারের সদস্যরা।

স্থানীয়রা জানান, জীবনে কখনো এত কাছ থেকে হেলিকপ্টার দেখেননি তারা। দীর্ঘদিন পর তিন ভাই হেলিকপ্টারে এলাকায় আসায় এক নজর দেখতে এসেছেন।

সৌদি প্রবাসী সাব্বির হোসেন জানান, তারা তিন ভাই সৌদি প্রবাসী। সামাজিক যোগাযোগমাধ্যমে দেখেছেন অনেক প্রবাসী হেলিকপ্টারে এলাকায় যান। এজন্য তারাও সিদ্ধান্ত নেন হেলিকপ্টারে বাড়িতে যাবেন। এর আগে এলাকায় হেলিকপ্টারে কেউ বাড়ি ফেরেনি। অনেকটা গ্রামের মানুষের ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টারে করে বাড়িতে আসা।

নলডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল আলম গণমাধ্যমকে বলেন, তিন ভাই একসঙ্গে ছুটি কাটাতে দেশে এসেছেন। তবে এবারের আসাটা একদমই ভিন্ন। কেননা এর আগে আমাদের এই অঞ্চলের মানুষ সরাসরি গ্রামে হেলিকপ্টার আসতে দেখেননি। তাই গ্রামের সবাই অনেক আনন্দিত।

ভিডিও লিংকঃ https://www.youtube.com/watch?v=RZGjmjLy678