ছাত্র-ছাত্রীদের সাথে উদ্দাম নেচে ভাইরাল স্কুল সুন্দরী শিক্ষিকা, রইল ভিডিও সহ বিস্তারিত।

ভিডিও লিংক নিচে দেয়া হলঃ

সোশ্যাল মিডিয়া মানেই ভাইরাল ভিডিওর ছড়াছড়ি। আজকের দিনে দাড়িয়ে প্রতিদিন একাধিক ভিডিও জনপ্রিয়তার শীর্ষ স্থান দখল করছে। বিশেষ করে সেই সমস্ত ভিডিও গুলোর তালিকায় জায়গা করে নিচ্ছে ভারতীয় যুবতীদের সাহসী ডান্স। ভোজপুরি, হরিয়ানভি ডান্সের পাশাপাশি বলিউডের জনপ্রিয় গান থেকে শুরু করে আঞ্চলিক গানে সাহসী পারফরমেন্স করে সংবাদ শিরোনামে উঠে আসছেন অনেক যুবতী। এক কথায়, সংবাদ শিরোনামে জায়গা পেতে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করছেন অনেকেই।

সোশ্যাল মিডিয়ার এই জয়যাত্রায় সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরাও সমানভাবে অংশ নিচ্ছেন। আজ আমরা আপনাদের জন্য কয়েক সেকেন্ডের একটি ভিডিও নিয়ে এসেছি। যেটি দেখার পর আপনিও ভিডিওটির প্রশংসা করতে বাধ্য হবেন। যদিও এই ভিডিওটি হাজার হাজার লাইকের পাশাপাশি একাধিক নেতিবাচক কমেন্ট অর্জন করে নিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে আপনার হাতে কয়েক সেকেন্ড অবসর সময় থাকলে অবশ্যই আজকের নিবন্ধে আলোচিত ভিডিওটি উপভোগ করুন।

আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রিয় পাহাড়ি গান “গুলাবি শারার” তালে নাচছেন একদল শিক্ষার্থী৷ @kajalasudanii ব্যবহারকারীর দ্বারা Instagram-এ শেয়ার করা হয়েছে ভিডিওটি। তবে ভিডিওটি সংবাদ শিরোনামে উঠে আসার পেছনে মূল কারণ হলো ছাত্র-ছাত্রীদের পাশাপাশি গানটিতে উদ্দাম ডান্স করেছেন এক স্কুল শিক্ষিকা। এই সময় তার পরনে পাতলা শাড়ি আরও আকর্ষণীয় করে তুলেছে ভিডিওটি। আপনি জানলে অবাক হবেন, বিস্ময়কর এই ভিডিওটি ইতিমধ্যে ৬৩ হাজার মানুষ উপভোগ করেছে। তবে ছাত্র-ছাত্রীদের সাথে শিক্ষিকার এই কর্মকাণ্ড ভালো চোখে দেখছেন না অনেকেই। কেউ কেউ লিখেছেন,”স্কুল পড়াশুনার জন্য, রিলস বানানোর জন্য নয়।’

ভিডিওটি দেখতে লিংকে ক্লিক করুনঃ https://shorturl.at/egsP1