পিচ্চি ছেলের অসাধারন কায়দায় ধান ক্ষেতে বড়শি ফেলে ধরছে মাছ।তার মাছ ধরার ভিডিও এখন ভাইরাল।

ভিডিওর লিংক নিচে দেয়া হলঃ

মাছ ধরার বিভিন্ন ধরনের কৌশল রয়েছে।আর প্রতিটি কৌশল গুলোবিষ্কার করে।তাদের মাছ ধরার কৌশল দেখলে সত্যিই মুগ্ধ হওয়ার মত। সবচেয়ে বেশি মজার কথা হচ্ছে তারা মাছ ধরার কৌ কার্যকর।তাই আমরা আজ আপনাদের কাছে এমন একটি মাছ ধরার কৌশল নিয়ে এসেছি যা অনেক কার্যকর। আর এই মাছ ধরার ভিডিওটি ইন সোশ্যাল মিডিয়াতে প্রচুর পরিমাণে ভাইরাল হয় এবং এ মাছ ধরার ভিডিও টি দেখে অনেকের এভাবে মাছ ধরে সাফল্য পেয়েছে।মাছ ধরার কৌশল কি হচ্ছে।

প্রথমে কয়েকটি বসি নিতে হবে। এরপর সেই বড়শিতে আটা বসিতে গেঁথে দিতে হবে।আটা বলতে আমরা রুটি খাওয়ার জন্য যেভাবে আটা মিশিয়ে থাকি? এগুলো বড়শিতে গেটে একটি বোতলে কিছু শিখিয়ে নিতে হবে। এরপর নদীর ধারে একটি বাঁশের খুঁটি গেঁথে নিতে হবে।এখন সেই বর্ষা নদীর মাঝে ছুড়ে দিয়ে এবং অন্য প্রান্তে বাসের মধ্যে বেঁধে নিতে হবে। এখন মাছ টুপ গিলার পালা। নদীর ধারে বসে অপেক্ষা করতে হবে।এরপর যখন মাস্তু গিলে ফেলবে ঠিক তখনই দড়ি ধরে টেনে মাছ ধরার চেষ্টা করতে হবে।

আপনি প্রথমবার চেষ্টা করলেও যদি হেরে যান তাহলে চিন্তার কোন কারণ নেই। কারণ এরপর এবার আপনি মাছ ধরতে পারবেন। কারণ একবার না একবার মাছ টোপটি টি ভালো করে নিজের মুখে গেঁথে নিবে।এভাবে বেশ কয়েকবার চেষ্টা করার পর আপনি বড় মাছ ধরতে পারবেন এটা একদম সত্যি।ভিডিওতে থাকা ক্ষুদে বালকটির কয়েকবার চেষ্টা করার পর দুইটি মাছ ধরা পরেছে।

মাছ গুলো বেশ ভালই বড় প্রায় ৪ থেকে ৫ কেজি ওজনের হবে।আটার মাধ্যমে মাছ ধরার এ পদ্ধতিটি সত্যিই অসাধারণ ছিল। ফেলে দেওয়া এবং প্রণালীর মাধ্যমে যে এত বড় মাছ ধরা যায় তা সত্যিই অকল্পনীয়।অকল্পনীয় হলেও সত্য যে বিলের মধ্যে বিরাট বড় মাছ ধরা যায়।লোকটির কায়দা ছিল সত্যিই অসাধারণ। সাধারণত এ ধরনের কায়দা ব্যবহার করে গ্রাম্য ছেলেরা।

ভিডিওটি দেখতে লিংকে ক্লিক করুনঃhttps://youtu.be/70bfrjJrUt8