না,রীর মিলনের ইচ্ছা বুঝে নিন ১২টি ইশা’রায়

না,রী মনের রহস্য উ,দ্ধার করতে পারেননি আচ্ছা আচ্ছা মুনিঋষি। তারা কী চায়, পু’রুষের জানা কম্য নয়। ফলে নারীর মনে যৌ’নিয়ে কী কী ধারণা, ইচ্ছে, অনিচ্ছে জেগে ওঠে সেও জানা এক প্রকার দুষ্কর। তাই মুশকিল আসানে কয়েকটি টিপস্ দিলাম।

জেনে নিন নারী কিছু ইশারা-১. নারী মনে জাগলে সে বার বার তার পছন্দের পু,রুষকে ছোঁয়ার চে’ষ্টা করে।২. প্রাণের পু,রুষের ঠোঁটে আইসক্রিম, কফি বা অন্য কোনও খাবার লেগে থাকলে পরিষ্কার করে দেয়

৩. খুব অ’ন্তর’’ঙ্গ হয়ে গায়ে ঘেঁষে বসার চে’ষ্টা করে।৪. বাইকের পিছনে বসে প্রাণের পু’রুষকে জাপটে ধরে।৫. খুব উ’ত্তে’জক কোনও পোশাক পরে হাজির হয় পছন্দের পু’রুষের সামনে।

৬. কথা বলতে বলতে পু’রুষের চুলে আঙুল দিয়ে বিলি কেটে দেয়। ৭. সরাসরি কিছু প্রকাশ না করতে পারলেও, সেই সং’ক্রা’’ন্ত আলোচনা করে পছন্দের পু’রুষের স’ঙ্গে। ৮. এতটা খোলাখুলি না হলেও, দু’রকম মানে হয় এমন কথা বলে।৯. বার বার গালে, হাতে বা কপালে চু’মু খায়।১০. রোম্যান্টিক আলোচনায় মেতে উঠে।

আলোচনার বি’ষয়বস্তু নরম থেকে গরম হয়ে উঠতে পারে।১১. পছন্দের পু’রুষের স’ঙ্গে একান্তে রাত কা’টাতে চায়।১২. পু’রুষের পোশাক ও চেহারা নিয়ে বারংবার প্রশংসা করে।